দেখুন সাকিব, মুস্তাফিজ আইপিএলে কোন দলে? Shakib al Hasan, Mustafizur Rahman IPL Team 2021

2021/02/18
12 487 عدد المشاهدات

দেখুন সাকিব, মুস্তাফিজ আইপিএলে কোন দলে? Shakib al Hasan, Mustafizur Rahman IPL Team 2021
সাকিব আল হাসানের পর আইপিএলে দল পেলেন বাংলাদেশি আরেক তারকা মোস্তাফিজুর রহমান। ভিত্তিমূল্য ১ কোটি রুপিতে নিলামে উঠানো হয়েছিল কাটার মাস্টারকে। তাকে এই দামেই কিনে নিয়েছে রাজস্থান রয়্যালস।
টাইগার অলরাউন্ডারের জন্য প্রথম বিড করে কলকাতা। এরপর পাঞ্জাব কিংস তাকে দলে পাওয়ার আগ্রহ প্রকাশ করে। এক পর্যায়ে জমে ওঠে লড়াই। একটু একটু করে দাম বাড়ছিল। শেষ পর্যন্ত ৩ কোটি ২০ লাখ রুপিতে ঠেকেছে সাকিবের দাম।
#shakibalhasanipl #mustafizipl
LIKE | COMMENT | SHARE | SUBSCRIBE
Enjoy & stay connected with us!
👉 Contact Us : +88 01786555463
👉 For Business query : info@crickettodaylive.com
👉 Like us on Facebook: facebook.com/crickettodaylive
👉 Follow us on Twitter: twitter.com/crickettoday24
👉 Follow us on Instagram: instagram.com/crickettodaynews
👉 Cricket Today Website: www.crickettodaylive.com
#crickettoday

تعليقات
  • Boss

    Prince PalashPrince Palash16 أيام قبل
  • shakib all hasan ipl 36 match noy 60 er opore match khelce

    Md.Jubayer KhanMd.Jubayer Khan16 أيام قبل
  • ঢাবির চূড়ান্ত সিদ্ধান্ত অনুযায়ী এবছর ভর্তি পরীক্ষায় ৬০ মার্ক থাকবে এমসিকিউ এর উপর এবং ৪০ মার্ক থাকবে রিটেন এর উপর। পরীক্ষার বাকি এখনো ৩ মাস,ক ইউনিটের জন্য কি পড়া উচিত? ১)সবচেয়ে বেশি মনযোগ দাও এমসিকিউ এর উপর,কেননা তুমি যদি এমসিকিউ তে ৪০% মার্ক অর্থাৎ ২৪ মার্ক না পাও তাহলে তোমার রিটেন খাতা দেখা হবেনা। ২)তুমি বিগত বছরের প্রশ্নগুলো দেখলে খেয়াল করবে ক ইউনিটে ৬০-৭০% প্রশ্ন ই বিগত বছরে কোনো না কোনো ভার্সিটিতে প্রত্যক্ষ বা পরোক্ষভাবে এসেছিলো।তাই যতো বেশিবার সম্ভব জেনারেল ভার্সিটির এমসিকিউ গুলো সমাধান করো।তুমি যদি ঢাবি ২০১০-১৯ এর সবগুলো প্রশ্ন বুঝে বুঝে ৫-৬ বার এবং রাবি,জাবি,চবি ও খুবির প্রশ্নগুলো ২-৩ বার সমাধান করো মিনিমাম ৩৫-৪০ পাবা(বিশ্বাস নাহলে প্রশ্নব্যাঙ্ক ঘেটে দেখো) ৩)টাইপভিত্তিক ম্যাথগুলো সমাধান করো,যে যে টাইপ থেকে বিগত বছরগুলোতে ঢাবিতে এমসিকিউ এসেছে সে টাইপগুলো বুঝে বুঝে আয়ত্ত করার চেষ্টা করো।এ কাজটি টানা ১ মাস করতে পারলে অন্যদের থেকে তুমি মিনিমাম ৫ মার্কে এগিয়ে যাবা।এক্ষেত্রে উদ্ভাসের ভার্সিটি ক প্রশ্নব্যাংক টা তোমাকে হেল্প করতে পারে। ৪)কেমেস্ট্রির ক্ষেত্রে হাজারি নাগের মেইন বইটা পড়তে হবে,বিগত বছরের প্রশ্নগুলো দেখলে তুমি নিজেই বুঝে যাবে কোন কোন জিনিসগুলো তোমার বেশি পড়া উচিত।সাথে এইচএসসি বোর্ডে আসা জ্ঞানমূলক টাইপের এমসিকিউ গুলো ও পড়তে হবে। ৫)বায়োলজি বেশিরভাগ এক্স কোশ্চেন থেকেই দিয়ে দেয়,তুমি ৫-৬ টা ভার্সিটির বায়োলজি কোশ্চেন মুখস্থ রাখলে ইজিলি ৭০% মার্ক ক্যারি করতে পারবে।আর যারা মেডিকেল প্রিপারেশন নিচ্ছো তারা এক্সট্রা কিছু না পড়লেও বায়োলজি তে অনেক ভালো একটা মার্ক পাবা। ৬)ক্যালকুলেটর ছাড়া করা যাবেনা সেই প্রশ্নগুলো স্কিপ করবে,ক্যালকুলেটর ছাড়া অসম্ভব এমন কোনো কোশ্চেন তোমাকে দেওয়া হবেনা। ৭)রিটেনের জন্য এক্সট্রা তেমন কিছু করতে হবেনা,তুমি যদি প্রত্যেকটা অধ্যায়ে যতো টাইপের এমসিকিউ আছে সে টাইপগুলো ভালো করে আয়ত্ত করতে পারো তাহলেই ভালো একটা মার্ক পেয়ে যাবে।তবে কেমেস্ট্রি ও বায়োলজি তোমাকে কিছু থিওরেটিকাল জিনিস মুখস্থ রাখতে হবে।তবে তোমার চান্স নিশ্চিত করবে এমসিকিউ পার্ট,এটাতে যতো বেশি সম্ভব ফোকাস করবে। #Collected

    Faijul AmanFaijul Aman16 أيام قبل
    • Dhoor salarpot

      the worldthe world16 أيام قبل
  • vi plz update update news deyan...thanks

    Borhan Talukdar999Borhan Talukdar99916 أيام قبل
ARworlds